আমতলীতে নতুন করে চারজন করোনায় আক্রান্ত Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলীতে নতুন করে চারজন করোনায় আক্রান্ত

আমতলীতে নতুন করে চারজন করোনায় আক্রান্ত

আমতলীতে নতুন করে চারজন করোনায় আক্রান্ত




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার আমতলীতে নতুন করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্তের বাড়িগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

 

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (৪২), পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের মজুমদার বাড়ির বাসিন্দা (৫৫), ৭নম্বর ওয়ার্ডের এক গৃহবধূ (৩২) এবং উপজেলার গুলিশাখালী ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের ৩৮ বছরের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে করোনা উপসর্গ জ্বর কাশিতে ভূগছিলেন। গত তিনদিন পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁরা নমুনা দেয়। শুক্রবার রাত ১২টায় তাঁদের চারজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাঁরা সকলে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়িগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

 

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তানজিরুল ইসলাম জানান, আমাদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চারজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ আক্রান্ত সকলের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD